শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দুর্নীতি প্রমান হওয়াই বিএমডিএ’র উর্ধ্বতন ৮ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

দুর্নীতি প্রমান হওয়াই বিএমডিএ’র উর্ধ্বতন ৮ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

নিজস্ব প্রতিবেদক : বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) প্রধান কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) অনুসন্ধান দলের অভিযান শেষ হওয়ার পরপরই উর্ধ্বতন আটজন কর্মকর্তাকে স্ট্যা- রিলিজ করা হয়েছে।

এসব কর্মকর্তাকে আগামী ৮ সেপ্টেম্বরের মধ্যে দায়িত্ব হস্তান্তর পূর্বক বদলীকৃত নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে। এ সংক্রান্ত অফিস আদেশে স্বাক্ষর করেছেন বিএমডিএ’র ভারপ্রাপ্ত সচিব মো: আশরাফুল ইসলাম।

যাদের স্ট্যান্ড রিলিজ করা হয়েছে তারা হলেন : বিএমডিএ’র প্রধান কার্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: শামসুল হোদা, ঠাকুরগাঁও সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম খান, প্রধান কার্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মো: আবুল কাশেম, প্রধান কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল লতিফ, জয়পুরহাট রিজিয়নের নির্বাহী প্রকৌশলী সুমন্ত কুমার বসাক, প্রধান কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) মো: তরিকুল ইসলাম, রাজশাহীর পবা জোনের উপ-সহকারী প্রকৌশলী মো: রাহাত পারভেজ ও দুর্গাপুর জোনের উপ-সহকারী প্রকৌশলী মো: শামসুল আলম।

এ আদেশ কর্তৃপক্ষের চেয়ারম্যানের নির্দেশক্রমে জারি করা হয়েছে বলেও সচিব স্বাক্ষরিত অফিস আদেশে উল্লেখ করা হয়।

মতিহার বার্তা ডট কম – ০৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply